পরামর্শ চাইলেন সোহেল তাজ

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আওয়ামীলীগ নেতা সোহেল তাজ
image_print

ওয়াইডনিউজ ডেস্ক : রাজনীতিতে নিষ্ক্রিয় সোহেল তাজ মানুষের নিজ ফেসবুকে এক স্ট্যাটাসে সাধারণ মানুষের পরামর্শ চেয়ে বলেছেন, লক্ষ মানুষের প্রাণের বিনিময়ে অর্জিত দেশের সাধারণ মানুষের কণ্ঠস্বর হতে চান তিনি।

শহীদ তাজউদ্দিনপুত্র তানজীম আহমেদ সোহেল তাজ নিজের ফেসবুকে লিখেছেন- “প্রিয় বন্ধু ও শুভানুধ্যায়ীরা, অনেকদিন ধরেই দেশে আছি এবং বাংলাদেশের লাখো মানুষের জন্য সার্থক কোনো কাজ করে যাওয়ার ইচ্ছাটা তীব্র হচ্ছে। সমান সুযোগ, সমঅধিকার এবং গণতন্ত্রের স্বপ্নে বহুমানুষের ত্যাগ-সংগ্রামে তৈরি এই দেশ।”

তিনি বলেন “আপনারা জানেন যে রাজনীতির মাধ্যমে জনগণের জন্য কাজ করার সর্বোচ্চ চেষ্টা করেছি আমি। রাজনীতিতে ১৯৯৭ সালে যাত্রা শুরু করে ২০১২ সাল পর্যন্ত আমি তা চালিয়ে গেছি। দুইবার সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলাম, পাশাপাশি সামাজিক কর্মকাণ্ডেও জড়িত ছিলাম। তবে সব ধরনের কাজের মধ্যে সবচেয়ে বেশি তৃপ্তি পেয়েছি সরাসরি সাধারণ মানুষের কল্যাণ করার মাধ্যমে।”
‘এ কারণে আমার সময়, শ্রম দিয়ে সাধারণ মানুষের জন্য কিছু করার সিদ্ধান্ত নিয়েছি আমি। এজন্য আপনাদের পরামর্শ চাইছি’ উল্লেখ করে তিনি বলেন, যেকোন গঠনমূলক চিন্তাভাবনা এবং পরামর্শ সাদরে গ্রহণ করবো।

image_print

Be the first to comment on "পরামর্শ চাইলেন সোহেল তাজ"

Leave a comment

Your email address will not be published.


*


Pin It on Pinterest