সড়ক দুর্ঘটনায় ইসলামী বিশ্ববিদ্যালয়ের দুই কর্মচারী নিহত

image_print

ওয়াইডনিউজ ডেস্ক: মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ইসলামী বিশ্ববিদ্যালয়ের দুই কর্মচারী নিহত হয়েছেন। শুক্রবার বিকেলে খুলনা-কুষ্টিয়া মহাসড়কের আলামপুর-বিত্তিপাড়া এলকায় এ ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে আমিনুল ইসলাম বকুল (৪২) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অফিসের সংস্থাপন শাখার ও সানোয়ার হোসেন (৪০) রাষ্ট্রবিজ্ঞান বিভাগের তৃতীয় শ্রেণির কর্মচারী। দুর্ঘটনার পর পুলিশ তাদের লাশ উদ্ধার করে কুষ্টিয়া সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে সানোয়ার ও বকুল মোটরসাইকেল যোগে কুষ্টিয়া থেকে ঝিনাইদহ যাচ্ছিলেন। পথিমধ্যে বিত্তিপাড়া এলাকায় বিপরীত দিকে থেকে আসা আকিজ গ্রুপের একটি কাভার্ড ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে তারা দুজন মারা যান।

পরে স্থানীয় জনতা কাভার্ড ভ্যানটি আটক করে। ঘটনাকে কেন্দ্র করে উপস্থিত জনতার মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। খবর পেয়ে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ ব্যাপারে কুষ্টিয়া সদর থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা সাহাবুদ্দিন চৌধুরী জানান, একটি কাভার্ড ভ্যানের ধাক্কায় দুজন নিহত হয়। নিহতদের লাশ কুষ্টিয়া সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নিহত দুজনের মধ্যে আমিরুলের বাড়ি পাবনার চাটমোহর উপজেলায় এবং সানোয়ারের বাড়ি কুষ্টিয়া সদর থানার কালিশঙ্করপুর গ্রামে।

এদিকে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় দুই কর্মচারী নিহতের ঘটনায় গভীর শোক প্রকাশ করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। শোক বার্তায় নিহতদের আত্মার মাগফিরাত কামনা করা হয়।

image_print

Be the first to comment on "সড়ক দুর্ঘটনায় ইসলামী বিশ্ববিদ্যালয়ের দুই কর্মচারী নিহত"

Leave a comment

Your email address will not be published.


*


Pin It on Pinterest