বিএনপি নির্বাচনে অংশ নিলে দেশে জঙ্গি হামলার আশংকা কমে যাবে

image_print

ওয়াইডনিউজ ডেস্ক: সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, আগামী নির্বাচনে বিএনপি অংশ নিলে দেশে জঙ্গি হামলার আশংকা কমে যাবে।

সরকার কৃতিত্বের সাথে দেশে জঙ্গি তৎপরতার মোকাবেলা করছে উল্লেখ করে তিনি বলেন, পুলিশ, র‌্যাব ও সেনাবাহিনী জঙ্গি নির্মূলে সব সময় সর্তক অবস্থায় রয়েছে। জঙ্গিরা আগের চেয়ে অনেক দুর্বল হলেও সম্পূর্ণ নির্মূল হয়নি। তাদের আরো বড় ধরনের হামলার প্রস্তুতি আছে।

ওবায়দুল কাদের আজ শুক্রবার বিকেলে কবিরহাট উপজেলার সুন্দলপুর ইউনিয়নের সুন্দলপুর গ্রামে নির্মিত মরহুম হাজী ইদ্রিস জামে মসজিদ উদ্বোধন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন। উদ্বোধন শেষে মন্ত্রী নবনির্মিত মসজিদে জুমার নামাজ আদায় করেন।

এ সময় নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী, জেলা আওয়ামী লীগের সভাপতি ও সুবর্নচর উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ খায়রুল আনম সেলিম, জেলা প্রশাসক বদরে মুনির ফেরদৌস প্রমুখ উপস্থিত ছিলেন।

ওবায়দুল কাদের বলেন, গত একনেক সভায় প্রধানমন্ত্রী দেশে ৫৬০টি মডেল মসজিদের জন্য ২১ হাজার কোটি টাকা অনুমোদন দিয়েছেন। মসজিদগুলো জেলা ও উপজেলা পর্যায়ে বিশ্বের বড় বড় মুসলিম দেশের মসজিদের ন্যায় নির্মাণ করা হবে।

এ মসজিদগুলোতে রিচার্স সেন্টার, কালচার সেন্টার ও পাঠাগারসহ মসজিদের ইমাম ও মোয়াজ্জেমদের থাকার ব্যবস্থা থাকবে।

image_print

Be the first to comment on "বিএনপি নির্বাচনে অংশ নিলে দেশে জঙ্গি হামলার আশংকা কমে যাবে"

Leave a comment

Your email address will not be published.


*


Pin It on Pinterest