রায়পুরায় দুইদল গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে নিহত ২

image_print

ওয়াইডনিউজ ডেস্ক: নরসিংদীর রায়পুরায় দুইদল গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে দুইজন নিহত হয়েছেন। এ সময় উভয় পক্ষের অন্তত ১৫ জন আহত হয়েছেন। আহতদের পাশ্ববর্তী নবীনগর ও নরসিংদীর বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার দুপুরে উপজেলার বাশঁগাড়ী গ্রামে বাঁশগাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাফিজুর রহমান শাহেদ সরকার ও বিএনপি থেকে সদ্য আওয়ামী লীগে যোগদানকারী স্থানীয় ইউপি চেয়ারম্যান সিরাজুল হকের সমর্থকদের মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

নিহতরা হলেন, বাঁশগাড়ী গ্রামের জহির মিয়ার ছেলে জয়নাল মিয়া (২১) ও শুক্কুর আলীর ছেলে আরশ আলী (২৩)। তারা দুইজনেই হাফিজুর রহমান শাহেদ সরকারের সমর্থক বলে জানা যায়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বিগত ইউপি নির্বাচনের সময় বাঁশগাড়ী ইউনিয়ন পরিষদে আওয়ামী লীগের সমর্থক চেয়ারম্যান প্রার্থী ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাফিজুর রহমান শাহেদ সরকার। কিন্তু নির্বাচনে বিএনপি থেকে সদ্য আওয়ামী লীগের যোগদানকারী আওয়ামী লীগের সদস্য সিরাজুল হক চেয়ারম্যান নির্বাচিত হয়। এরপর থেকে দুই পক্ষের মধ্যে বেশ কয়েকবার সংঘর্ষের ঘটনা ঘটে। এ প্রেক্ষিতে হাফিজুর রহমান শাহেদ সরকারের কয়েকশত সমর্থক এলাকা ছাড়া হন। গত কয়েকদিন ধরে তারা এলাকায় ফেরার চেষ্টা করে। কিন্তু সিরাজুল হকের পক্ষ বিষয়টি ভালোভাবে নেয়নি। এর জের ধরে গত ১৯ এপ্রিল সকাল থেকে তারা সংঘর্ষে জড়িয়ে পড়ে। এর জের ধরে সোমবার দুইদল গ্রামবাসীর মাঝে আগ্নেয়াস্ত্র ও দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে টেঁটা ও গুলিবিদ্ধ হয়ে উভয় পক্ষের কমপক্ষে ১০ জন আহত হয়। গুরুতর অবস্থায় দুইজনকে নরসিংদী জেলা ও সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

নরসিংদীর পুলিশ সুপার আমেনা বেগম (বিপিএম) ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

image_print

Be the first to comment on "রায়পুরায় দুইদল গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে নিহত ২"

Leave a comment

Your email address will not be published.


*


Pin It on Pinterest